শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী নগরীতে ট্যাপেন্ডাডল ট্যাবলেটসহ আটক ২, সেবন মামলায় চালান

রাজশাহী নগরীতে ট্যাপেন্ডাডল ট্যাবলেটসহ আটক ২, সেবন মামলায় চালান

রাজশাহী নগরীতে ট্যাপেন্ডাডল ট্যাবলেটসহ আটক ২, সেবন মামলায় চালান
রাজশাহী নগরীতে ট্যাপেন্ডাডল ট্যাবলেটসহ আটক ২, সেবন মামলায় চালান

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে ট্যাপেন্টাডল (Tapentadol) ট্যাবলেটসহ দুইজন যুবককে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। অভিযোগ উঠেছে ২৫ হাজার টাকার বিনিমিয়ে সেবন মামলায় কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে তাদের।

গতকাল সোমবার রাত সাড়ে ১০টার দিকে নগরীর দেবিসিংপাড়া এলাকার রহমানিয়া মেডিকেল হল নামের একটি ওষুধের ফার্মেসী থেকে তাদের গ্রেপ্তার করেন বোয়ালিয়া মডেল থানার এসআই মাসুদ রানা, এএসআই ফজলু ও সঙ্গীয় ফোর্স।

আটককৃতরা হলো- বোয়ালিয়া থানাধীন কেদুর মোড় বৌবাজার এলাকার রুবেলের ছেলে শেখ মো. ফারহান (২৪) ও মতিহার থানাধীন ডাসমারী এলাকার সাদেকের ছেলে সাব্বির রহমান (২৫)।

আজ মঙ্গলবার বিকাল ৪টার দিকে ফারহানের পরিবারের লোকজন কোর্টে তার জামিনের জন্য অপেক্ষা করছিলেন। এসময় ফারহানের চাচা ভুট্টু সাংবাদিকদের বলেন, গত রাতে পুলিশকে নগদ ২৫ হাজার টাকা দিলাম।

তার পরেও ফারহানকে কোর্টে দেরিতে চালান করে। এ কারনে জামিন ধরতে পারলামনা। টাকা দেয়ার বিষয়টি জানতে চাইলে তারা বলেন, পুলিশকে টাকা না দিলে আরও বেশি মাদক দিয়ে চালান করতো তারা। ছেলেকে বাচাতে এক প্রকার বাধ্য হয়েছি টাকা দিতে।

উল্লেখ্য যে, ব্যথানাশক হিসেবে ব্যবহৃত ‘টাপেন্টাডল’ জাতীয় ওষুধকে মাদকদ্রব্য হিসেবে ঘোষণা করে গেজেট প্রকাশ করেছে সরকার। মাদকসেবীরা এ জাতীয় ওষুধকে মাদকের বিকল্প হিসেবে ব্যবহার করায় একের ‘খ’ শ্রেণির মাদকদ্রব্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে।

 এদিকে এএসআই ফজলু টাকা নেয়ার কথা অস্বীকার করে বলেন, দুইজন যুবককে দুই পিচ ট্যাপেন্ডা ট্যাবলেটসহ আটক করা হয়। এঘটনায় তাদের উভয়কে মাদক সেবনের দায়ে মামলা দিয়ে আজ মঙ্গলবার কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। এ ক্ষেত্রে কোনো টাকা পয়সা লেনদেন হয়নি বলেও জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply